• রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

স্বামীর বটির কোপে অন্তঃসত্ত্বা স্ত্রীর সন্তানের মৃত্যু

# মো. আল আমিন টিটু :-

ভৈরবে মাদকাসক্ত স্বামী তার সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে কুপিয়ে আহত করেছে। ধারালো বঁটির কোপে মারা গেছে গর্ভের ছেলে সন্তান। ২২ জুলাই শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সিজারের মাধ্যমে মৃত সন্তানকে বের করেন চিকিৎসকরা। এছাড়াও গুরুতর আহত স্ত্রীকে ঢামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ ঘটনায় শুক্রবার অভিযুক্ত জাহিদকে একমাত্র আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। এই তথ্য নিশ্চিত করেছেন ভৈরব থানার ওসি মো. গোলাম মোস্তফা।
জানা গেছে, জাহিদ-মিতু দম্পতির ঘরে একটি কন্যা সন্তান রয়েছে। এছাড়াও মিতু সাত মাসের অন্তঃসত্ত্বা ছিল। মিতুর বাবার নাম জিন্নত আলী। তিনি ভৈরব পৌর শহরের কমলপুর পঞ্চবটি এলাকার বাসিন্দা। আর জাহিদের বাবার নাম নুরুল ইসলাম, তিনি ভৈরব উপজেলার শম্ভুপুর এলাকার বাসিন্দা। বিয়ের পর স্বামী-স্ত্রী ও কন্যা সন্তানকে নিয়ে পৌর শহরের নিউ টাউন এলাকায় ভাড়া বাসায় বসবাস করতো। জাহিদ পেশায় একজন ভাঙ্গারী ব্যবসায়ী হলেও মাদকাসক্ত ছিল। ফলে পারিবারিক কলহ হতো। গুরুতর আহত গৃহবধূ মিতুর বড় বোন ঝুমুর বেগম জানান, ২১ জুলাই বৃহস্পতিবার মাগরিবের নামাজের পর পর পারিবারিক কলহের জের ধরে সাত মাসের অন্তঃসত্ত্বা মিতুকে ধারালো বঁটি দিয়ে কুপিয়েছে তার স্বামী জাহিদ। ফলে ধারালো বঁটির একটি আঘাত পেটে লাগে। এটি গর্ভে থাকা সন্তানের গায়ে গিয়ে লাগে। এতে প্রচুর রক্তক্ষরণ শুরু হয়।
তিনি আরও জানান, সন্ধ্যায় মিতুকে কুপিয়ে রাস্তায় ফেলে রেখেছে তার স্বামী-এমন খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা মিতুকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।
চিকিৎসকের বরাত দিয়ে ঝুমুর বেগম বলেন, গর্ভের সন্তানটি মারা গেছে। ২২ জুলাই শুক্রবার সকালে সিজারের মাধ্যমে মৃত পুত্র সন্তানটিকে বের করেন ঢামেকের চিকিৎসকরা। বর্তমানে মিতুর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
এদিকে স্থানীয়রা মিতুর স্বামী জাহিদকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। এ ঘটনায় মিতুর মা পারভিন বেগম বাদী হয়ে জাহিদকে একমাত্র আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি মো. গোলাম মোস্তফা মুঠোফোনে এ প্রতিবেদককে জানান, বাদীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। এছাড়াও মামলার একমাত্র আসামি জাহিদকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *